মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

নানা কর্মসূচির মধ্যে দিয়ে আশুলিয়ায় বিশ্ব খাদ্য দিবস উদযাপন

বর্তমান সংবাদ ডেস্ক : / ৩০ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩:১৪ অপরাহ্ণ
নানা কর্মসূচীর মধ্য দিয়ে আশুলিয়ায় বিশ্ব খাদ্য দিবস উদযাপন

ঢাকা :‘উন্নত জীবন ও সমৃদ্ধ ভবিষ্যতের জন্য খাদ্যের অধিকার’’ এই শ্লোগানকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্যে দিয়ে আশুলিয়ায় বিশ্ব খাদ্য দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা, মানব বন্ধন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা এবং সবজি বীজ বিতরণ করা হয়।

বুধবার (১৬ অক্টোবর) সকাল থেকে দুপুর আড়াইটা পযর্ন্ত কারিতাস উদ্যম প্রকল্প গণকবাড়ি শাখার আয়োজনে এসব কর্মসূচি পালন করা হয়।

নানা কর্মসূচীর মধ্য দিয়ে আশুলিয়ায় বিশ্ব খাদ্য দিবস উদযাপন

কর্মসূচিতে আশুলিয়ার কারিমা গোল্ডেন পাবলিক হাই স্কুল, এফআরসি হাই স্কুল, পবনারটেক আইডিয়াল ক্যাডেট স্কুল, পবনারটেক ক্লাসষ্টার ফোরাম, সাধুভমার্কেট ক্লাষ্টার ফোরাম অংশগ্রহণ করেন।

নানা কর্মসূচীর মধ্য দিয়ে আশুলিয়ায় বিশ্ব খাদ্য দিবস উদযাপন

সকাল সাড়ে নয়টার দিকে ডিইপিজেড-ভাদাইল আঞ্চলিক সড়কে ভেজাল খাদ্য বন্ধের দাবীতে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধন শেষে এফআরসি হাই স্কুল, পবনারটেক আইডিয়াল ক্যাডেট স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা বর্ণাঢ্য একটি র‌্যালী করে। র‍্যালীটি পবনারটেক হয়ে ভাদাইলে রাস্তা প্রদক্ষিণ করে।

মানববন্ধনে স্কুল কলেজের ছাত্র/ছাত্রী, যুবক-যুবতী, স্থানীয় জনগন, শিক্ষক/ শিক্ষিকা, আইনজীবি, সাংবাদিক, উন্নয়নমিত্র, ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।

নানা কর্মসূচীর মধ্য দিয়ে আশুলিয়ায় বিশ্ব খাদ্য দিবস উদযাপন

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কারিতাস উদ্যম প্রকল্পের মাঠ কর্মকর্তা আগষ্টিন মিন্টু হালদার, আইনজীবি মীরজাহান খাঁন শাহিন, আফরোজা বেগম, নাজু বেগম, আমেনা বেগম, রুকসানা আক্তার, কারিমা গোল্ডেন পাবলিক হাই স্কুলের প্রধান শিক্ষক মো: সোহেল রানা, নোয়েল পাপ্পু দাশ প্রমুখ।

র‌্যালী, আলোচনা সভা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। এছাড়া ৬০জন উপকার ভোগীর মধ্যে সবজি বীজ বিতরণ করা হয়।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর