মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে নিহত-৩

ডেস্ক রিপোর্ট / ১৫ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে ফিলিং স্টেশনে একটি বাসে গ্যাস নেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে ফায়ারসার্ভিসের দুটি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত তিনজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

রোববার (১৩ অক্টোবর) দিবাগত রাতে জেলার মুন্সিগঞ্জ পৌরসভা এলাকায় ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে গ্রিন লাইফ ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা বটুমিয়ার ছেলে সুমন হোসেন, বাঞ্চানগর এলাকার সুজামিয়ার ছেলে মো. ইউসুফ মিয়া ও হৃদয় হোসেন। তারা সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নুল আবেদিন সংবাদমাধ্যমকে বলেন, ফিলিং স্টেশনে বাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তিনজন মারা গেছেন। এছাড়া ২০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১০ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের এই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হতাহতের বীভৎসতা বর্ণনা করে এই চিকিৎসক বলেন, দুর্ঘটনাটি এতটাই ভয়াবহ ছিল যে অনেকের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। অনেকে মারাত্মক জখম হয়েছেন।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর