শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

মেহেরপুরে জামায়াতের পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, মেহেরপুর / ১৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ৪:১৪ অপরাহ্ণ

মেহেরপুর : গতকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি ও বৃক্ষরোপণ করেছে জেলা জামায়াতে ইসলামী।

শুক্রবার সকালে ফজরের নামাজ শেষে সকাল সাড়ে ৬ টার দিকে মেহেরপুর হাসপাতাল চত্বরে এ কর্মসূচি পালন করে জেলা জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।

কর্মসূচির উদ্বোধন করেন জেলা জামায়াতের আমীর মাওলানা তাজউদ্দিন খান।এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক জমির মোহাম্মদ হাসিবুর সাত্তার জামায়াতের নায়েবে আমীর মাহাবুবুল আলম, জেলা জামাতের সেক্রেটারি ইকবাল হুসাইন, সহকারি সেক্রেটারি রুহুল আমিন, জামাতের যুব বিভাগের সম্পাদক সোহেল রানা ডলার সহ জেলা ও পৌর শাখার জামায়াত নেতৃবৃন্দ।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে সকলের প্রতি আহ্বান জানিয়ে জামাতের আমির মোহাম্মদ আমীর তাজউদ্দিন খান বক্তব্য রাখেন এ সময় আরও বক্তব্য রাখেন হাসপাতালের তত্ত্বাবধায়ক, জমির মোঃ হাসিবুর সাত্তার তিনি বলেন এ ধরণের ভালো উদ্যোগ সব সময় ভাল কিছু করার উৎসাহ বাড়ায়, এবং সবসময় পাশে থাকার আহ্বান করেন।

সবশেষে মেহেরপুর হাসপাতালের উদ্যান চত্বরে বৃক্ষরোপণ করেন নেতৃবৃন্দ। এ ধরনের কর্মসূচি অব্যাহত রাখার আহ্বান জানান জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক, রোগীর স্বজন ও সাধারণ মানুষ ।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর