শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

বিএনসিসির ভলিবল বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সাভার / ৫৪৬ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ২:৪৮ অপরাহ্ণ

সাভার : বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর  (বিএনসিসি) আয়োজিত আন্ত:রেজিমেন্ট উইং ভলিবল প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে৷ 

মঙ্গলবার দুপুর ১২টার দিকে আশুলিয়া বাইপাইলস্থ  বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর একাডেমী মাঠে ময়নামতি ও মহাস্থান এই দুই দলের মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে, প্রধান অতিথি পতাকা উত্তোলন ও একটি বৃক্ষরোপণ করেন।

খেলা শেষে দুই দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা -১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম। এসময় বিএনসিসি’র কেন্দ্রীয় ক্যাম্পিংয়ের প্রধান সমন্বয়ক ও রমনা রেজিমেন্ট, বিএনসিসি’র রেজিমেন্ট কমান্ডার লে: কর্ণেল মো: নাহিদুজ্জামান, বিজিবিএম, পিবিজিএম, আর্টিলারি উপস্থিত ছিলেন।

ময়নামতি রেজিমেন্ট, বিএনসিসি কুমিল্লা এবং মহাস্থান রেজিমেন্ট, বিএনসিসি, রাজশাহী’র মধ্যে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ময়নামতি রেজিমেন্ট, বিএনসিসি কুমিল্লা চ্যাম্পিয়ান এবং মহাস্থান রেজিমেন্ট, বিএনসিসি, রাজশাহী রানার্সআপ হয়। শ্রেষ্ঠ ভলিবল খেলোয়ার নির্বাচিত হন মহাস্থান রেজিমেন্ট বিএনসিসি রাজশাহীর অধিনায়ক ক্যাডেট সার্জেন্ট বাদশা আলম।

উল্লেখ্য,বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর কেন্দ্রীয় ক্যাম্পিং ২০২৪ এ সারাদেশ থেকে বিএনসিসির সেনা, নৌ ও বিমান শাখার সর্বমোট ৬৭১ জন বিএনসিসি’র ক্যাডেট এ ক্যাম্পে অংশগ্রহণ করেন। এ ক্যাম্পিংয়ে বিএনসিসির ক্যাডেটদের ড্রিল, অস্ত্র প্রশিক্ষণ, ফায়ারিং, সেনা, নৌ, ও বিমান বাহিনীর পরিচিতিমূলক ক্লাস, প্রাথমিক চিকিৎসা,  অগ্নিনির্বাপণ, প্রাকৃতিক দুর্যোগে করণীয়, উপস্থিত বক্তৃতা, কুইজ প্রতিযোগিতা, ভলিবল প্রতিযোগিতাসহ বিভিন্ন সামরিক ও অসামরিক বিষয়াবলীর উপর প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর