শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

তারেককে লন্ডন থেকে ধরে এনে শাস্তি দেবো‌ : শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট / ১১৫ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১১:৩০ অপরাহ্ণ

গোপালগঞ্জ : বাংলাদেশে দুর্বৃত্তায়ন চলবে না মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আল্লাহ যদি দিন দেয়, আবারো ক্ষমতায় আনে মানুষ পোড়ানোর জন্য তারেক রহমানকে দরকার হলে লন্ডন থেকে ধরে এনে শাস্তি দেবো। বাংলাদেশের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারেক রহমানকে ‘লম্পট’ আখ্যায়িত করে শেখ হাসিনা বলেন, ‘ওই লম্পটের কথা শুনে বিএনপি নেতারা কেন আগুন দেয়, মানুষ মারে। তাদের কী লাভ। শাস্তি তো এদের হবে। বিচারের মুখে পড়তে হবে। আর আল্লাহর কাছেও তাদের জবাব দিতে হবে। তবু এটা তারা কেন ঘটায়, সেটাই আমার প্রশ্ন।’

বিএনপিকে খুনি এবং জামায়াতকে ‍যুদ্ধাপরাধী দল আখ্যায়িত করে আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘আন্দোলনের নামে তারা অগ্নিসন্ত্রাসের মাধ্যমে মানুষ হত্যা করে। আগুন দিয়ে পুড়িয়ে পুড়িয়ে মানুষ হত্যা করা, এটাই নাকি তাদের আন্দোলন। তাদের আন্দোলন মানুষ পোড়ানো। মানুষের ক্ষতি করা। দেশের সম্পদ নষ্ট করা। এদের মধ্যে দেশপ্রেম বা দায়িত্ববোধ বলতে কিছুই নেই।

প্রধানমন্ত্রী বলেন, সারা দেশ‌ ডিজিটাল হয়েছে। রাস্তাঘাট উন্নয়ন হয়েছে। আমাদের পদ্মা সেতু নির্মাণে দুর্নীতির অভিযোগ করেছিল। আমি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছি, আমি শেখ মুজিবুর রহমানের কন্যা। আমি কোনো দুর্নীতি করি না।‌‌ নিজের‌ টাকায় সেতু করেছি। দারিদ্র্যের হার কমিয়েছি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ আমরা করবো। জাতির পিতার‌‌ স্বপ্নের সোনার বাংলা করবো।

বঙ্গবন্ধু কন্যা বলেন, টুঙ্গিপাড়ায় জনসভা দরকার হয় না। কিন্তু আপনাদের সঙ্গে দেখা হয় না বলেই এলাম। আমি সৌভাগ্যবান প্রার্থী। আমি দেশ দেখি আর আপনারা আমাকে দেখে রাখেন।‌ একজন প্রার্থী হিসেবে আমি নৌকা মার্কায় ভোট চাই। দেবেন তো? এসময় উপস্থিত জনতা দুই হাত তুলে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে শেখ হাসিনাকে সমর্থন জানান।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর