মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, বিচারের দাবিতে মানববন্ধন

ঝালকাঠি সংবাদদাতা / ৪৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪, ১:১২ অপরাহ্ণ

ঝালকাঠি : ঝালকাঠির নলছিটিএ স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী জিয়াউল ইসলাম ফুয়াদ (৪০) কুপিয়ে হত্যার ঘটনায় দোষীদের বিচারের দাবীতে মাকব বন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসি।

বুধবার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চৌদ্দবুড়িয়া মসজিদ বাড়ি এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিহত কাজী জিয়াউল ইসলাম উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন।

এসময় বক্তব্য রাখেন, নিহতের বড় ছেলে সাফিন কাজী, বড় ভাই ফয়সাল কাজী, পিতা মকবুল হোসেন কাজী, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম শহিদুল ইসলাম পান্নু।

প্রতিবাদ সমাবেশে হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিভিন্ন ধরনের স্লোগান দেওয়া হয়।

এরআগে, গত ৭ জানুয়ারি রাত ১০টার দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের মসজিদ বাড়ি এলাকায় আওয়ামী লীগের নৌকার বিজয় মিছিল শেষে বাড়ি ফেরার পথে ফুয়াদ কাজীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ জানুয়ারি রাতে নিহত ফুয়াদ কাজীর বড় ভাই ফয়সাল কাজী অজ্ঞাতনামাদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর