মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান ও শিক্ষা উপকরণ মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা / ৭৪ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৬ অপরাহ্ণ

সাতক্ষীরা : সাতক্ষীরার কলারোয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান ও শিক্ষা উপকরণ মেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ মেলা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞান ও শিক্ষা উপকরণ মেলায় সহকারী শিক্ষক মো: জামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো: মনজুরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মো: কাইফ হোসেন, শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি প্রকাশ করেন পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মো: আবু সাঈদ, মোছা: পারভিন খাতুন, অভিভাবক মোছা: রোমানা পারভীন।

শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান ও শিক্ষা উপকরণ মেলার মাধ্যমে শিশুদের মেধার বিকাশ ও বিদ্যালয়ের প্রতি আগ্রহের নতুন জায়গা তৈরি করবে। ব্যতিক্রম এই আয়োজনে শিক্ষার্থীরা উৎফুল্লভাবে বিভিন্ন উপকরণ নিয়ে বিদ্যালয় প্রাঙ্গণে হাজির হন। শিক্ষার্থীদের পাশাপাশি এই আয়োজনকে আরো প্রাণবন্ত করে তোলেন শিক্ষার্থীদের মায়েরা।

প্রথম শ্রেণীর শিক্ষার্থী রাদ এর মাতা মোছা: স্মৃতি খাতুন জানান, এই ধরনের আয়োজন আমাদের সন্তানদের পাশাপাশি অভিভাবকদেরকেও অনুপ্রানিত করে। একই সাথে রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান।

বিজ্ঞান ও শিক্ষা উপকরণ মেলায় উপস্থিত ছিলেন, শিক্ষক মো: ইকরামুল কবির, মোছা: শারমিনা আক্তার, মোছা: শাহানাজ পারভীন, মোছা: জেসমিন নাহার, সাবেক শিক্ষার্থী আসজাদুল হক আকিব, বিদ্যালয়ের সকল শিক্ষার্থী সহ অন্যান্য অভিভাবকরা।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর