শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

বিপিএল এ ফ্র্যাঞ্চাইজি যোগ হবে কিনা বলা মুশকিল – নাজমুল হাসান পাপন

কাওছার হোসেন, সাভার / ৭১ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ৪:৩৯ অপরাহ্ণ

সাভার : আগামী বিপিএল এ আরও ফ্র্যাঞ্চাইজি যোগ হবে কিনা তা বলা মুশকিল বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (০৭ মার্চ) দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ‘ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন’ আয়োজনে উপস্থিত হয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

নাজমুল হাসান বলেন, আগামী বিপিএল এ আরও ফ্র্যাঞ্চাইজি যোগ হবে কিনা বলা মুশকিল। আমাদের আসলে সক্ষমতাও দেখতে হবে। যদি যোগ হয় খরচ অনেক বেড়ে যাবে। আমরা এই সময় না করে টাইম স্লটটা যদি এদিক সেদিক করতে পারতাম তাহলে আমরা অনেক ভালো ভালো বিদেশী খেলোয়ার পেতাম। কিন্তু আমাদের উপায় নাই।

তিনি এসময় বলেন, বিপিএল শেষ হওয়ার সাথে সাথে শ্রীলংকা সিরিজ খেলতে হচ্ছে। আমাদের তো একটা মিনিমাম ব্রেক দেয়া লাগে। তারপরে এখন শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন লীগ। সামনে আরও সিরিজ, বিশ্বকাপ। টাইম স্লটটা যত বড় হবে, টাইম স্লট পাওয়া তত কঠিন হবে। বাইরের অবকাঠামোগুলো সব জায়গায় এরকম নেই যে, আমরা ৪-৫ টা টিম নিয়ে একটা জায়গায় খেলতে পারি। স্টেডিয়াম আছে কিন্তু অন্যান্য আনুষঙ্গিক জিনিস যেমন হোটেল দরকার সব জায়গায় সে সুযোগুলো নেই। আমাদের আলটিমেট অবজেটিভ হচ্ছে আমরা এটাকে আরও বড় করব, সারা বাংলাদেশে নিয়ে যাব। কিন্তু আগামী বারে হবে কিনা বলা মুশকিল।

বাংলাদেশ-শ্রীলংকা টি টোয়েন্টি সিরিজ নিয়ে নাজমুল হাসান বলেন, আমরা ওডিআইতে ভালো খেলতাম, এখন টিটোয়েন্টিতেও আমরা ভালো খেলতে পারব। তামিম নাই, সাকিব নাই, মুশফিক নাই এরপরেও ওরা যে সাহস নিয়ে খেলছে এটাই বড় কথা। ওদের খেলার ধরণ দেখে মনে হয়েছে এখন টি টোয়েন্টি খেলতে আমরাও পারি।

 

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর