শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

পানি বন্দি মানুষের পাশে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক, ঢাকা / ৮ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা : ভারিবর্ষণ এবং পার্শ্ববর্তী দেশ থেকে ধেয়ে আসা পানিতে আকষ্মিক বন্যায় তলিয়ে যায় ফেনীসহ আশেপাশের ১১ জেলার বিভিন্ন অঞ্চল।

গতকাল সকাল থেকে ফেনী জেলার সদর, ফুলগাজী, ছাগলনাইয়া, নোয়াখালীর মাজদী, লক্ষীপুর সদর এবং রায়পুরে বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ-এর মহাসচিব শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী। এ সময় মুহতারাম মহাসচিব বিভিন্ন মানু্‌ষের সাথে কথা বলেন এবং সার্বিক খোঁজ-খবর নেন।

লক্ষীপুর সদর জনতা ডিগ্রী কলেজসহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে যারা এসে আশ্রয় গ্রহণ করেছেন তাদের সাথে দেখা করে খোজ-খবর নেন এবং তাদের মাঝে ফুড উপহার ও আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ-এর সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক মাওলানা নোমান তাফহীম, নির্বাহী সদস্য মাওলানা জিয়াউর রহমান, নির্বাহী সদস্য মাওলানা মাহফুজুর রহমান, উপকমিটি সদস্য জনাব মেরাজ মিয়া, মাওলানা আবদুল কাইয়ুম মোল্লা, স্থানীয় রাজনীতিবীদ জনাব মেজবাহ উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মুহতারাম মহাসচিব সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদের বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসার উদাত্ত্ব আহ্বান জানান।

উল্লেখ্যঃ আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশ চলমান বন্যাকবলিত এলাকায় দীর্ঘদিন যাবত অব্যহতভাবে বানভাসি মানুষের সহযোগিতায় কাজ করে আসছেন, তারই ধারাবাহিকতায় চলমান পরিস্থিতি পরিদর্শন করেন মুহতারাম মহাসচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর