শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

চালের দাম বাড়ার কারণ জানতে চান প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট / ৬৩ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ১০:৪৪ অপরাহ্ণ
ফাইল ছবি

ঢাকা : আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, কারসাজি করে পণ্যের দাম বৃদ্ধিকারীদের খুঁজে বের করা হবে। ভরা মৌসুমে চালের দাম কমার কথা, তা বাড়ল কেনো? কেউ অবৈধ মজুদ করলে সাজা পেতে হবে। অসাধু চক্রকে খুঁজে বের করা হবে বলেও জানান তিনি।

সোমবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরি সভায় এসব কথা বলেন তিনি। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যরা অংশ নেন।প্রধানমন্ত্রী বলেন, দেশে আর কখনো অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি হতে দেওয়া হবে না। বাজার নিয়ে কেউ যেন কোনো খেলা খেলতে না পারে, সেজন্য দেশবাসীকে সজাগ থাকতে হবে।

নির্বাচন বানচালে ব্যর্থ হয়ে বিএনপি অন্যভাবে কিছু করার চেষ্টা চালাচ্ছে বলেও মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, তবে সরকারের শুভফল মানুষের কাছে পৌঁছে দিতে চায় নতুন সরকার।

শেখ হাসিনা বলেন, দলীয় সরকারের অধীনেও যে নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব, সেটা এবার প্রমাণিত হয়েছে। জনগণ এবার নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে। কেউ কেউ ধূম্রজাল তৈরির চালের দাম বাড়ার কারণ জানতে চান প্রধানমন্ত্রী করলেও দেশের মানুষ এ নির্বাচন গ্রহণ করেছে। ৭ জানুয়ারি একটি ইতিহাস সৃষ্টি করেছে।

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর