মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

গলাচিপায় ১৮৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

বর্তমান সংবাদ ডেস্ক : / ১১২ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ১০:০৮ পূর্বাহ্ণ

 

গলাচিপা (পটুয়াখালী) থেকে সংবাদদাতা : আগামী বাংলাদেশের নতুন প্রজন্মকে কম্পিউটার শিক্ষায়, সরকারের প্রাথমিক স্কুলে শিক্ষার্থীর প্রযুক্তিগত তথ্য ও জ্ঞান অর্জনের লক্ষ্যে, গলাচিপা উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৮৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে গলাচিপা উপজেলা পরিষদ হলরুমে সংসদ সদস্য এস এম শাহাজাদা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ল্যাপটপ বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ সাহিন শাহ, স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মীর রেজাউল ইসলাম, গলাচিপা থানার ওসি শোনিত কুমার গায়েন, প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিল্টন, সাংবাদিক মু. জিল্লুর রহমান জুয়েল।

এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রিন্টু কুমার রক্ষিত, প্রধান শিক্ষিকা গৌড়ী রানী।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন, গলাচিপা প্রাথমিক শিক্ষক সমিতিসাধারন সম্পাদিকা নুসরাত জাহান আনা।

প্রধান অতিথি প্রত্যেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে একটি করে ল্যাপটপ তুলে দেন।

উল্লেখ্য, মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করা, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ক্ষুদে শিক্ষার্থীদের আগামীর চ্যালেঞ্জ গ্রহণে প্রস্তুত করা এবং সরকারের গৃহীত পদক্ষেপের অংশ হিসেবে সারাদেশে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের অধীনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়।

কেএ/টিএ

Facebook Comments Box


এই ক্যাটাগরির আরো খবর
এক ক্লিকে বিভাগের খবর