Tuesday, 11 December 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

এসকে সিনহা মনগড়া কথা বলছেন : কাদের

ডেস্ক রিপোর্ট :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় না থাকার অন্তর্জালা মেটানোর জন্য সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহা বই লিখে মনগড়া কথা বলছেন।

 

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয়ে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সঙ্গে এক এক মতবিনিময় পূর্ব সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তিনি।

 

আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বলেন, ‘এসকে সিনহা বই লিখে মনগড়া কথা বলছেন। ক্ষমতায় না থাকার অন্তর্জালা মেটানোর জন্য তিনি এসব বলছেন। সত্য কথা বললে প্রধান বিচারপতি থাকাবস্থায় বলেননি কেন?’

 

‘এ ব্রোকেন ড্রিম: রুল অব ল, হিউম্যান রাইটস অ্যান্ড ডেমোক্রেসি’ শিরোনামে আত্মজীবনীমূলক বইয়ে বাংলাদেশের সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহা দাবি করেছেন, বাংলাদেশের সামরিক গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের হুমকি ও ভীতি প্রদর্শনের মুখে তিনি দেশে ছেড়েছেন। বিচারপতি সিনহা লিখেছেন, বাংলাদেশের সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়টি যেন সরকারের পক্ষ যায়, সেজন্যে তার ওপর `সরকারের সর্বোচ্চ মহল থেকে চাপ তৈরি করা হয়েছিল।`

 

ওবায়দুল কাদের বলেন, তিনি যদি সত্যিই বলতেন তাহলে যখন প্রধান বিচারপতি ছিলেন তখন বললেন না কেন? সত্য কথা দেশে জনগণের মাঝে বললেন না কেন? এখন বিদেশে বসে মনগড়া কথা দিয়ে বই লেখেন।

 

 

 

##বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।##

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

অন্যান্য পত্রিকা