Saturday, 21 April 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

ভিসির বাসভবনে হামলায় বিএনপির সংশ্লিষ্টতা আছে

ডেস্ক রিপোর্ট :
ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্যের (ভিসি) বাসভবনে হামলায় বিএনপির ‘সন্ত্রাসীদের’ সংশ্লিষ্টতা আছে, তা তাদের বক্তব্যেই স্পষ্ট হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনে ভাঙচুর ও শিক্ষাঙ্গনে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বুধবার (১১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির সকাল-বিকেল সংবাদ সম্মেলন যেনো ‘শিয়ালের ডাকের মতো’ মন্তব্য করে তিনি বলেন, (বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব) রুহুল কবির রিজভী আহমেদসহ বিএনপি নেতারা পার্টি অফিসে বসে কারণে-অকারণে সংবাদ সম্মেলন করে সব দোষ সরকারের ওপর চাপানোর যে চেষ্টা করেন, তা শিয়ালের ডাক ছাড়া অন্য কিছুই নয়।

হাছান মাহমুদ বলেন, ভিসির বাসভবনে গ্যাস লাইন খুলে আগুন ধরিয়ে দিতে চেয়েছিল, বাসভবনের ফ্যান, বাথরুমের কমোড ভেঙেছে, স্বর্ণালঙ্কার লুট করেছে। এসব বিএনপি-জামায়াত গোষ্ঠীর পেট্রোল বোমা বাহিনী ছাড়া আর কেউ করতে পারে না।

আওয়ামী লীগের অন্যতম এই মুখপাত্র বলেন, সরকার আন্দোলনকারীদের প্রতি সহানুভূতিশীল। তাই বলে রাস্তা বন্ধ করে আন্দোলন করা সমীচীন নয়। আন্দোলনকারীদের প্রতি দরদী বলেই সরকারের পক্ষ থেকে ইতোমধ্যে কোটা সংস্কারের ব্যাপারে উদ্যোগ নেওয়া হয়েছে।

সাবেক বন ও পরিবেশমন্ত্রী বলেন, সব সময় কোটা সংস্কার হয়ে এসছে, কোটা এখনো সংস্কার করতে কোনো বাধা আছে বলে আমরা মনে করি না। কিন্তু আপনাদের (আন্দোলনকারী) মধ্যে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী গোষ্ঠী ঢুকেছে। গোলযোগ সৃষ্টিকারীরা ঢুকেছে, তারা রাজনৈতিক ফায়দা নেওয়ার চেষ্টা করছে এবং তারা এই আন্দোলনকে রাজনীতিকরণ করে আপনাদের পিঠে ছুরি মারার চেষ্টা করছে।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী সদস্য মিনহাজ উদ্দিন মিন্টু, শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রহমান, মুক্তযোদ্ধা প্রজন্মলীগের দফতর সম্পাদক জাহিদ হাসান প্রমুখ। বাংলানিউজ


বর্তমান সংবাদ/টিএ



বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ