Sunday, 22 April 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

খালেদার চিকিৎসা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিএনপি নেতারা

ডেস্ক রিপোর্ট :
খালেদার চিকিৎসা নিয়ে বহুদিন থেকে ভুলভাল বকে বিএনপির সিনিয়র নেতারা জনগণের কাছে রাজনীতিবিদ থেকে ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের তপস্বীতে পরিণত হচ্ছে। কোনোভাবেই যখন সরকারকে বেকায়দায় ফেলে কুস্বার্থ হাসিল করতে ব্যর্থ হচ্ছে দলটি, তখন খালেদার শারীরিক অবস্থাকে পুঁজি করে তিলকে তাল বানাতে গাট বাঁধে দলটির নেতারা।

৩০শে  মার্চ বিএনপির মহাসচিব গণমাধ্যমে দাবি তোলেন খালেদা জিয়া কারাগারে অসুস্থ হয়ে পড়েন এবং এর জন্যে দায়ী করেন কারাগারে তাকে দেয়া অপ্রতুল সুযোগ সুবিধাকে। নিজস্ব গৃহপরিচারিকা রাখার সুযোগ ,এসি কক্ষ ও রান্নার কক্ষ, ২৪ ঘন্টা সার্বক্ষণিক ডাক্তার, ক্যাবল টিভি, ফ্রিজ সুবিধা দেয়ার পরেও কিভাবে তিনি কারাগারের সুযোগ সুবিধা নিয়ে প্রশ্ন তোলেন তা কারোই বোধগম্য নয়।

এ দাবি তোলার পরপরই খালেদার অসুস্থতা সরিয়ে তুলতে ৪ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়, পরীক্ষা-নিরীক্ষা শেষে তারা জানান খালেদার শারীরিক অবস্থা তেমন গুরুতর নয়।

কিন্তু তাও ক্ষান্ত হয়নি বিএনপি। খালেদার শারীরিক অবস্থা গুরুতর বলে বিদেশে পাঠানোর দাবি তুলতেই থাকে। তাই খালেদার শারীরিক অবস্থা সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হতে ৭ এপ্রিল খালেদা জিয়াকে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে এক্স-রে করার জন্য নেয়া হয়।

কিন্তু কুকুরের পেটে  যেমন ঘি হজম হয়না তেমনি সরকারের এই মহৎ কর্মকাণ্ডের পরেও বিএনপি নেতারা খালেদাকে হাসপাতালে নেয়ায় যাচ্ছে ইচ্ছে তাই বলতে শুরু করে।

বিএনপি আসলে কোনো ইস্যু না পেয়ে তাদের চেয়ারপারসন খালেদাকে বলির পাঠা বানিয়ে সরকারকে হেনস্তা করতে চাইছে। কিন্তু ধর্মের কল যেমন বাতাসে নড়ে, তেমনি অযৌক্তিক ও নোংরা তথ্য ছড়ালে জনগণের আর বুঝতে বাকি থাকবেনা, কি বিএনপির মূল উদ্দেশ্য! সূত্র : অদ্বিতীয় বাংলা

বর্তমান সংবাদ/জীবন



বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ