Wednesday, 18 July 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

বিএনপি নেতার গুমের নাটক; অত:পর

ডেস্ক রিপোর্ট :
দেশ জুড়ে গুম, হত্যা বেড়েই চলছে এমন প্রোপাগান্ডা বহুদিন ধরেই করে আসছে বিএনপি নেতারা। সরকারকে নাস্তানুবাদ করতেই  বিএনপি যে গুমের নাটক সাজিয়ে এসব মিথ্যা প্রচারণা চালিয়ে আসছিলো সেটাই প্রমাণিত হয় যখন বিএনপি নেতা গুমের দৃশ্য সাজাতে গিয়ে পুলিশের কাছে ধরা পরে।

গুমের নাটক সাজানোর এই নায়ক হচ্ছে খুলনা জেলা বিএনপির ধর্মবিষয়ক সহসম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম মোড়ল।

খুলনা ডুমুরিয়া এলাকায় ১৭ মার্চ সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত নজরুলের অবস্থান ছিল। কিন্তু ৪ই এপ্রিল কক্সবাজারের রামুতে পুলিশ নজরুলকে আটক করলে তিনি জানান, ১৭ মার্চ রাত সাড়ে আটটায় তাঁকে চারজন অপহরণের পর ৩০ লাখ টাকা দাবি করে। কিন্তু অপহরণের ১ ঘন্টা আগেই কি করে তার স্ত্রী থানায় গিয়ে গুমের জিডি করেন? আর এই সন্দেহ থেকেই পুলিশ নজরুলকে খুঁজে বের করবার জন্যে অভিযান শুরু করে। কথিত গুমের জিডির সময় তার দুটি মোবাইল ফোন সচল ছিল। এর মধ্যে রামুতে একটি সচল ছিল।

আইনশৃঙ্খলা বাহিনীকে বিব্রত করতে চেহারায় পরিবর্তন আনেন তিনি। আত্মগোপনে থেকে ঢালাও অভিযোগ করে আইনশৃঙ্খলা বাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করেছে নজরুল ও তাঁর স্ত্রী এবং খুলনা বিএনপি।

নজরুলের গুম নাটক প্রকাশ পাওয়ার পর থেকে কারোরই আর বুঝতে বাকি নেই যে, মূলত আইন শৃঙ্খলা বাহিনী ও সরকারকে অপদস্ত করার জন্যই বিএনপি সাজায় গুমের দৃশ্যপট।


বর্তমান সংবাদ/টিএ

 

বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ