Thursday, 20 September 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

কবি ভূতনাথ মোশারফ করিম

বর্তমান সংবাদ :

বিনোদন ডেস্ক : আরটিভি’র ভালোবাসা দিবসের বিশেষ নাটকে কবি চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম। Yonder Music নিবেদিত এবারের ভালোবাসা দিবসের বিশেষ নাটক “কহেন কবি ভূতনাথ”। নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ ও পরিচালানা করেছেন মুরসালিন শুভ।

 

রতন একজন ভূত । রতন ভূতের রাজ্যে ভয় না দেখিয়ে কবিতা চর্চা করতো। কবিতা লেখার অপরাধে রাষ্ট্রাদ্রোহীতার মামলার আসামী হয়েছে সে। ভূতের কাজ ভয় দেখিয়ে মানুষের থেকে কার্য হাসিল করা, রতন তা মানতে নারাজ। তাই রতনকে পৃথিবীতে পাঠানো হয়েছে এক মাসের জন্য। রতন ভয় না দেখিয়ে যদি শুধুমাত্র ভালোবাসা আর কবিতা দিয়ে মানুষের থেকে ভালোবাসা আদায় করে নিতে পারে তবেই রতনের মুক্তি। অন্যথায় রতনের জন্য অপেক্ষা করে আছে যাবত জীবন জেল অথবা ফাঁসি।

 

“কহেন কবি ভূতনাথ” নাটকটিতে কবি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম এবং তার বিপরীতে কলি চরিত্রে দেখা যাবে অপর্ণা ঘোষকে। নাটকটি নিয়ে মোশারফ করিম জানান “কহেন কবি ভূতনাথ” ভালোবাসা দিবসের বিশেষ নাটকের গল্পটা অন্যরকম। নাটকে আমার চরিত্র এক কথায় বলতে গেলে মানবিক গুণাবলী সম্পূর্ণ এক ভূতের চরিত্র।

 

ভূতের রাজ্যে কেউ প্রেম বিশ্বাস করে না একমাত্র ভূত কবি ছাড়া। এই নাটকে প্রধান উপজীব্য হচ্ছে প্রেম। সেটা ভুতের প্রেম না মানুষের প্রেম, সেটা বিবেচনা করে যদি আমরা প্রেমটাকে দেখতে পাই আশা করি সবার ভালো লাগবে। এই নাটকে আমার কো-আর্টিষ্ট অপর্ণা ঘোষ । অপর্ণার সাথে আমার অনেক কাজ হয়েছে, ওর সাথে আমার বুঝাপরাটা অনেক ভালো।

 

তাছাড়া নাটকের পরিচালক মুরসালিন শুভ সহ টিমের সবাই খুব ভালো কাজ করেছে এবং সহযোগিতা করেছে এক কথায় কাজটা করতে অনেক ভালো লেগেছে। আমি বিশ্বস করি কিছু পাওয়ার জন্য এবং অর্জনের জন্য ভালোবাসাই যথেষ্ঠ। ভালোবাসা প্রস্ফুটিত হোক সবার অন্তরে।

 

ভূতের ভয় আর ভালবাসার দন্ধ নিয়ে এগিয়ে চলে অনন্য এক ভালোবাসার গল্প। “কহেন কবি ভূতনাথ” নাটকটি প্রচারিত হবে আরটিভিতে আসছে ভালোবাসা দিবসে (১৪ই ফেব্রুয়ারী) রাত ১১:২০ মিনিটে।

বহুমাত্রিক.কম

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ