Thursday, 18 October 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ জুন)

রাশিফল: সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

 

চলতি সপ্তাহে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

 

এবার চলুন জেনে নেওয়া যাক দ্বাদশ রাশির ১৮ থেকে ২৪ জুন ২০১৬ পর্যন্ত শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা।

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কাজের চাপ বেড়ে যেতে পারে। তাড়াহুড়া করে কিছু করা ঠিক হবে না। অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি পেতে পারে। মনের কোনো আশা পূরণ হতে পারে। উচ্চশিক্ষা কিংবা কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রা হতে পারে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার উপস্থিত বুদ্ধিমত্ত্বা দেখে নিজেই চমকে যাবেন। আর্থিক দিক ভালো যাবে। কারো জন্য বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। সোশ্যাল নেটওয়ার্কি সাইট ব্যবহার করতে গিয়ে- যেন আনসোশ্যাল হয়ে না যান সেদিকেও খেয়াল রাখুন।

 

মিথুন রাশি (২২ মে-২১ জুন): রাষ্ট্রীয় কোনো আয়োজনে অংশ নিতে পারেন। কবি সাহিত্যিক কিংবা শিল্পের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য সপ্তাহটি আশাকরা যায় ভালো যাবে। কারো নেতিবাচক কথায় মেজাজ বিগড়ে যেতে পারে। নিজেকে স্থির রাখার চেষ্টা করুন।

 

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): ধীর গতিতে হাতের কাজ এগুবে। পরিবারের কারো অসুস্থতায় মন অস্থির থাকতে পারে। বিশেষ করে কারো হার্টে সমস্যা কিংবা উচ্চরক্তচাপ থাকলে তার দিকে বাড়তি খেয়াল রাখুন। কারো ভালো দেখলে কুচক্রী মহলের মেজাজটাই খারাপ হয়ে যায়, সব কথা ফেসবুকে প্রকাশ থেকে বিরত থাকুন। কিছু কথা থাকনা গোপন।

 

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার কাজের আওতা ও দায়-দায়িত্ব বাড়তে পারে। ব্যস্ততার মাঝেও ছোট ভাইবোনের দিকে খেয়াল রাখুন। অসুস্থ কোনো আত্মীয় কিংবা প্রতিবেশীকে দেখতে যেতে পারেন। প্রযু্ক্তির নতুন কোনো খবর আপনাকে প্রফুল্ল রাখবে।

 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কারো আমন্ত্রণে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। সরকারি চাকুরি বিষয়ক কাজে ব্যস্ততা বাড়তে পারে। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): রোমান্টিকতা আপনার মন ও অন্তর্গত সত্ত্বাকে জাগিয়ে তুলতে পারে। আপনার সাহস ও উদ্যম নতুন কোনো শিল্পকর্ম তৈরির প্রেরণা যোগাবে। ব্যস্ততার মাঝেও শারীরিক কোনো অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে।

 

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আর্থিক দিক ভালো যেতে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। দূরের কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। তথ্যপ্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আপনি চলতি সপ্তাহে লাভবান হতে পারেন। আপনার জন্য অনেক তথ্যই পেতে পারেন।

 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): শরীর ও মন ভালো যেতে পারে। হাতের কাজ সহজেই শেষ করতে পারবেন। আত্মউন্নয়ণ ও আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় ব্যক্তিগত যোগাযোগ গুরুত্বপূর্ণ। আর তাই দাওয়াত পেলে সাদরে গ্রহণ করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যবসায়িক দিক ভালো যাবে।

 

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রতিটি সমস্যার সঙ্গে থাকে সম্ভাবনা। ভিডিও গেমস খেলার সময় যেমন একেকটি চ্যালেঞ্চ মোকাবেলা করে একেকটি ধাপ এগুতে হয়, ঠিক তেমনি যাপিত জীবনে সমস্যাকে চ্যালেঞ্চ হিসেবে নিরে আপনিও ধাপে ধাপে উন্নতির শিখরে আরোহন করতে পারবেন। এ শুধু চ্যালেঞ্জ নিলেই সম্ভব। আর অবশ্যই তা বুঝে শুনে।

 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): উপার্জন বৃদ্ধির জন্য চেষ্টা অব্যাহত থাকবে। তবে কারো নেতিবাচক কথায় মাঝ পথে থেমে না গেলেই ভালো করবেন। প্রযুক্তি জ্ঞান সাফল্যের পথে আপনাকে এগিয়ে রাখবে। নানা বিষয় নিয়ে ছুটাছুটি না করে একটি বিষয় নিয়ে লেগে থাকুন। তাতে দক্ষ হওয়ার চেষ্টা করুন। হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ধর্মীয় কোনো আলোচনায় অংশ নিতে পারেন। তীর্থ ভ্রমণ কিংবা আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য লাভ করতে পারেন। সরকারি পেশাজীবীদের জন্য সময়টি অনুকূল থাকবে। কারো কারো ক্ষেত্রে নতুন চাকুরি লাভ কিংবা পদোন্নতির যোগ রয়েছে।

 

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ