Thursday, 20 September 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

রাষ্ট্রের বিরুদ্ধে নাগরিকদের অশ্রদ্ধা তৈরিতে ষড়যন্ত্র করেছেন পিনাকী ভট্টাচার্য

ডেস্ক রিপোর্ট :
পিনাকী ভট্টাচার্য যিনি নিজেকে সুশীল সমাজের প্রতিনিধি হিসেবে নিজেকে জাহির করার চেষ্টা করলেও মূলত একজন সুবিধাবাদী মানুষ। মত প্রকাশের স্বাধীনতার অন্যায্য ও অনৈতিক অপব্যবহার করে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে সর্বদা ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। কখনো সরকারে গুণগান গেয়েছেন নিজ স্বার্থ উদ্ধারে। আবার অন্যায় স্বার্থে আঘাত লাগলে পিঠ দেখাতে দ্বিধাবোধ করেননি সুশীল নামের এই দুমোখো সাপ।

সূত্র বলছে, নারী মুক্তি, নারীর অধিকার আদায়ে পক্ষে সাফাই গাইলেও পিনাকী আদতে নারী মুক্তি, নারীর মেধা-মনন বিকাশে বিশ্বাসী নন। পিনাকী ভীষণ স্বার্থপর এবং আত্মলোভী টাইপের মানুষ।তিনি ওষুধ ব্যবসার নামে নকল ও ভেজাল পণ্য বিক্রির সিন্ডিকেটের একজন হোতা। এমনকি পিনাকী ভট্টচার্য ধর্ম ব্যবহার করে ব্যবসা করেছেন। উগ্র ধর্মপন্থীদের ব্যবহার করে মুক্তমনাদের শায়েস্তা করতে পিনাকী তার লিখনীর অনৈতিক ব্যবহার করেছেন। পিনাকী বাংলাদেশে সংস্কৃতি ও মুক্ত চিন্তার  নামে যে বিষ ছড়িয়েছেন তাতে দেশ ও জাতি ক্ষতিগ্রস্ত হয়েছে। পিনাকী আসলে অপপ্রচারকারী, সুবিধাভোগী,অসাধু।

বিভিন্ন সূত্র ও তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে মনে হয়  পিনাকী দেশে মুক্ত চিন্তার বিকাশ, মত প্রকাশের স্বাধীনতা বিস্তারের নামে পাকিস্তানের কুখ্যাত গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রপাগাণ্ডা প্রচার করে বাংলাদেশকে অস্থিতিশীল করার মিশনে চোখ বন্ধ করে নেমেছেন। পাকিস্তান যেহেতু কট্টর মুসলিম রাষ্ট্র, তাই একজন হিন্দুকে ব্যবহার করে বাংলাদেশে তাদের কুপরিকল্পনা বাস্তবায়ন করতে পিনাকীকে বেছে নেয়। কারণ পিনাকীকে কেউ পাকিস্তানের চর হিসেবে সন্দেহ করবে না ঐতিহাসিক বিবেচনায়। পিনাকী বিভিন্ন ইস্যুতে সরকারকে চাপে ফেলার জন্য উল্টাপাল্টা বক্তব্য পেশ করেছেন। মত প্রকাশের স্বাধীনতার নামে মিথ্যাচার প্রচার করে, উসকানী দিয়ে বারবার  বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার পাঁয়তারা করেছেন। স্বার্থের জন্য দেশের শান্তি বিনষ্ট করা ও দেশের গুরুত্বপূর্ণ তথ্য বিদেশে পাচার করতেও দ্বিধাবোধ করেননি পিনাকী।

এই বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের একজন অধ্যাপক বলেন, পিনাকী ভট্টাচার্য মত প্রকাশের স্বাধীনতার রেপ করেছেন। রাষ্ট্রকে বিভক্ত করার চেষ্টারত ষড়যন্ত্রকারীদের সরাসরি সহায়তা করেছেন তিনি তার মিথ্যাচারের লেখনীর মাধ্যমে। তার উসকানীমূলক বক্তব্যে সাধারণ মানুষ প্রভাবিত হয়েছেন। রাষ্ট্রের বিরুদ্ধে নাগরিকদের অশ্রদ্ধা তৈরি করতে উদ্ভট, অযৌক্তিক লেখা লিখেছেন পিনাকী। এমন রাষ্ট্রদ্রোহী পিশাচের থেকে সবার দূরে থাকা উচিত।জ্ঞানপাপী এই লোক হতে সবার সাবধান থাকা দরকার।

তথ্য সূত্র : বাংলানিউজপোষ্ট

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ