Monday, 17 December 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ আদালতের এখতিয়ার ...সেতুমন্ত্রী

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’কে দূরে রাখার কোন ইচ্ছা সরকারের নেই।

বিএনপি একটি বড় রাজনৈতিক দল হিসেবে আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে সেটাই সবার প্রত্যাশা। বিএনপি’কে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়া উচিত।

মন্ত্রী আজ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে উন্নতিকরণ প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্নটাই আদালতের এখতিয়ার। এখানে সরকার বা আওয়ামী লীগের কোন হস্তক্ষেপ নেই। এটি একটি আইনি প্রক্রিয়া। যা হবে তা আদালতের মাধ্যমেই হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জয়দেবপুর-এলেঙ্গা চার লেন প্রকল্পের প্রকল্প পরিচালক (পিডি) মো: ইসহাক, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো: শহীদুল ইসলাম, কালিয়াকৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রফিকুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা আওয়মীলীগের নেতাকর্মীবৃন্দসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ।



বর্তমান সংবাদ/এমএইচজি/তুহিন


বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

অন্যান্য পত্রিকা