Wednesday, 18 July 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

নেপালের বাণিজ্য মেলায় প্রশংসিত ওয়ালটন

ডেস্ক রিপোর্ট :

নেপালের রাজধানী কাঠমুন্ডুতে অনুষ্ঠিত ‘৪র্থ বাংলাদেশ এক্সপো-২০১৮’ তে প্রশংসা পেয়েছে ওয়ালটন পণ্য। বাংলাদেশ দূতাবাস আয়োজিত ওই বাণিজ্য মেলায় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, আইসিটি এবং হোম অ্যাপ্লায়েন্সস পণ্য প্রদর্শন ও বিক্রি করে ওয়ালটন। মেলায় প্রথমবারের মতো বিক্রি হয় বাংলাদেশে তৈরি মোবাইল ফোন ও ল্যাপটপ।

 

নেপালে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়াতে গত চার বছর ধরে এই মেলার আয়োজন করে আসছে বাংলাদেশ দূতাবাস। গত ২৩ থেকে ২৭ ফেব্রুয়ারি কাঠমুন্ডুর ভ্রিকুটিমন্ডপ এক্সিবিশন হলে অনুষ্ঠিত হয় বাংলাদেশি পণ্যের একক ওই বাণিজ্য মেলা। এতে আইসিটি, ইলেকট্রনিক সামগ্রী, বিল্ডিং নির্মাণ সামগ্রী, রেডিমেইড গার্মেন্ট, সিরামিক, কনজ্যুমার প্রোডাক্ট, ফুড প্রোডাক্ট, চামড়াজাত পণ্যের ৫০টিরও বেশি প্রতিষ্ঠান অংশ নেয়। ইভেন্টের কো-স্পন্সর ছিল ওয়ালটনের নেপাল ডিস্ট্রিবিউটর।

 

মেলার উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নেপালে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মাশফি বিনতে শামস। উদ্বোধনের পর তারা ওয়ালটন স্টল পরিদর্শন করেন।

 

এখানে প্রদর্শিত হয় ওয়ালটনের বিদ্যুত সাশ্রয়ী ইনভার্টার টেকনোলজির রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টেলিভিশন, ইনভার্টার এসি, রিচার্জেবল ফ্যান, সিলিং ফ্যান, রাইসকুকার, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, ইলেকট্রিক সুইস-সকেট, ইন্ডাকশন কুকার, এসিড লেড রিচার্জেবল ব্যাটারিসহ বিভিন্ন হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লয়েন্সেস। এছাড়া ছিল বিশ্বের লেটেস্ট প্রযুক্তিতে ওয়ালটন কারখানায় তৈরি কম্প্রেসর, মোবাইল ফোন, ল্যাপটপ ও কম্পিউটার।

 

উল্লেখ্য, ২০১৪ সাল থেকে নেপালের বাজারে প্রবেশ করে ওয়ালটন। দেশটিতে নিয়োজিত ওয়ালটনের সোল ডিস্ট্রিবিউটর রিডা ইনকরপোরেটেড প্রাইভেট লিমিটেড।

 

বর্তমান সংবাদ/টিএম/জীবন

 

 

বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

 

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ