Sunday, 23 September 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

আশুলিয়ায় কাভার্ডভ্যান চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদ মিয়া (৩৫) নামে এক ক্যাভার্ডভ্যান চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী ভাড়াটিয়া লিটনের বিরুদ্ধে। ঘটনার পর বাড়িওয়ালার সহযোগীতায় কৌশলে পালিয়ে যায় হত্যাকারী লিটন। ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আসাদুজ্জামানকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে আশুলিয়ার টঙ্গাবাড়ির এলাকার আসাদুজ্জামানের ভাড়া বাড়িতে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত ফরিদ মিয়া জামালপুরের মেলান্দহ থানাধীন ব্রাহ্মণপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে এবং সে আশুলিয়ার টঙ্গাবাড়ির এলাকার আসাদুজ্জামানের বাড়িতে স্বপরিবারে ভাড়া থেকে একটি কাভার্ডভ্যান চালাতেন বলে জানিয়েছেন পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, দুপুরে ফরিদ মিয়া তার নিজ কক্ষে অবস্থান করছিলেন। এসময় প্রতিবেশী ভাড়াটিয়া লিটনের সাথে ঘরের মাজখানের দরজা খোলা রাখা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লিটন কয়েকজন ভাড়াটে সন্ত্রাসী নিয়ে এসে ক্যাভার্ডভ্যান চালক ফরিদ মিয়াকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ফরিদ মিয়াকে উদ্ধার করে আশুলিয়ার ধউর এলাকায় অবস্থিত ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে, হত্যাকান্ড সংগঠিত হওয়ার পরও বাড়ির মালিক আসাদুজ্জামান কৌশলে হত্যাকারী লিটন ও তার সঙ্গিদের পালিয়ে যেতে সাহায্য করে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আসাদুজ্জামানকে আটক করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


বর্তমান সংবাদ/টিএ

 

 

বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ