Wednesday, 18 July 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

ছুরিকাঘাতে মাদকাসক্ত যুবক খুন, ভাই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর আজিমপুরে একটি বাসায় মঙ্গলবার রাতে বাবা ও ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন শাহীন ইসলাম (২৫) নামের এক মাদকাসক্ত ‍যুবক।

এ ঘটনার পুলিশ শাহীনের ভাই সাইফুল ইসলাম শুভকে গ্রেপ্তার করেছে। লালবাগ থানাধীন আজিমপুর নিউ পল্টন এলাকায় মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নেশার টাকার জন্য বাবার ফ্ল্যাটে গিয়ে বাবা-ভাইয়ের উপর চড়াও হয় শাহীন। ঝগড়াঝাটির এক পর্যায়ে তারা বাসার নীচে নেমে আসেন। সেখানেও বাবা-ভাইয়ের সঙ্গে শাহীনের ধস্তাধস্তি হয়, একপর্যায়ে বাবা ও ভাইয়ের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় শাহীন।

পরে ছোট ভাই শুভ তাকে রাত ১১টার দিকে শাহীনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল সূত্র জানিয়েছে, শাহীনের বুকে তিনটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

জানা গেছে, শাহীন দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদকে আসক্ত ছিল। নেশার টাকা না পেলেই সে পরিবারের লোকজনের উপর চড়াও হতো। নেশা ছাড়াতে তাকে একাধিকবার মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়েছে। সম্প্রতি নেশা করবে না অঙ্গীকার করে বাসায় এসে সে আবারও মাদকের পিছনে ছুটে। নেশার টাকার জন্য তার স্ত্রী আছমা আক্তারের উপর অত্যাচার শুরু করে। সেই অত্যাচার সইতে না পেরে গত তিন দিন আগে স্ত্রী আছমা ছেলে ও মেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে যান।

লালবাগ থানার ওসি শুভাষ কুমার পাল সাংবাদিকদের বলেন, শাহীন মাদকাসক্ত ছিলেন। হত্যার অভিযোগে তার ভাই সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে।


বর্তমান সংবাদ/তুহিন



বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ