Tuesday, 11 December 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

আবর্জনার স্তুপ থেকে মুক্ত হল কাগজপুকুর স্মৃতিসৌধ

মোঃ আসাদুর রহমান, যশোর : 

যশোরের বেনাপোলে কাগজপুকুর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর একমাত্র জায়গা স্মৃতিসৌধটি ময়লা-আবর্জনার স্তুপে পরিণত হয়েছিল।  বিষয়টি নিয়ে বিভিন্ন প্রচার বহুল অন-লাইন পত্রিকায় সংবাদ প্রকাশ হলে স্থানীয় সংসদ সদস্যের নজরে আসে। অবশেষে সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশে শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারের নেতৃত্বে বেনাপোল পৌর ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগের নেতৃ বৃন্দরা স্মৃতিসৌধটি ময়লা-আবর্জনার স্তুপ পরিষ্কার করেন।  

 

ভাষা আন্দোলন এবং মহান মুক্তি যুদ্ধে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে দেশের সীমান্তবর্ত্তী অঞ্চল বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর নামক স্থানে একটি স্মৃতিসৌধ স্থাপন করে বেনাপোল পৌরসভা। কিন্তু স্মৃতিসৌধকে ঘীরে সেখানে একটি কাঁচা বাজার তৈরী হওয়ায় স্মৃতিসৌধের স্থানটিতে বাজারের উচ্ছিষ্ঠ ময়লা-আবর্জনা ফেলার কারনে স্মৃতিসৌধটি ধ্বংশ হতে বসেছিল। 

 

এদিকে বেনাপোল পৌরসভা কর্তৃক স্মৃতিসৌধের স্থানটি পরিস্কার পরিচ্ছন্ন করার কথা থাকলেও সেটা দীর্ঘদিন পরিষ্কার করা হয়নি বলে এলাকার মানুষ জানিয়েছেন।  অবশেষে রবিবার বিকালে সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশে শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারের নেতৃত্বে স্মৃতিসৌধটি ময়লা-আবর্জনার স্তুপ থেকে ধুয়েমুছে পরিষ্কার করা হয়েছে। 

 

 

##বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।##

 

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

অন্যান্য পত্রিকা