Thursday, 18 October 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

মানারাত ভার্সিটিতে নিহত ছাত্রের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল


আশুলিয়া প্রতিনিধি :

মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভর্সিটির ইইই (সান্ধ্যকালীন) বিভাগের ৮ম ব্যাচের ছাত্র মুহাম্মদ ইয়াসিন হোসাইন শুভ’র মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ এবং তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ জোহর সাভারের খাগান এলাকায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
 
এসময় বিশ^বিদ্যালয়ের বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এবং নিহত ছাত্র মুহাম্মদ ইয়াসিন হোসাইন শুভর রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

দোয়া মাহফিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বিশ^বিদ্যালয়টির ইইই (সান্ধ্যকালীন) প্রোগ্রামের কোঅর্ডিনেটর ও সহকারী অধ্যাপক সায়ীদ ইসলাম, স্কুল অব সায়েন্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান প্রফেসর ড. এ. জাহান্গির কবির, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সিএসই বিভাগের প্রধান আশরাফুল ইসলাম, জিইডি’র কোঅর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মুহাম্মদ আবুল কালাম আজাদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১১মে দুপুরে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভর্সিটির ইইই (সান্ধ্যকালীন) বিভাগের ৮ম ব্যাচের ছাত্র মুহাম্মদ ইয়াসিন হোসাইন শুভ (২৫) সাভারের খাগান এলাকায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে ক্লাস শেষে মিরপুরের বাসায় ফিরছিলেন। পথে মিরপুর বেরিবাঁধের চাটবাড়ি এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। এদিকে শুভ’র অকাল মৃত্যুতে তার পরিবারের পাশাপাশি সহপাঠি, শিক্ষক-শিক্ষার্থী, বিশ^বিদ্যালয় প্রশাসনে শোকের ছায়া নেমে এসেছে।


বর্তমান সংবাদ/টিএ


বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ