Thursday, 20 September 2018
RSS Facebook Twitter Linkedin Digg Yahoo Delicious
সংবাদ শিরোনাম

যৌতুকের টাকা না পেয়ে সাভারে এক গৃহবধূকে পিটিয়ে ও স্বাসরোধে হত্যা

সাভার প্রতিনিধি :
যৌতুকের টাকা না পেয়ে সাভারে স্বর্নালী আক্তার নামে এক গৃহবধুকে পিটিয়ে ও স্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার শ্বশুর বাড়ীর লোকজনদের বিরুদ্ধে।

ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী আকবর আলীসহ শ্বশুড় বাড়ির লোকজন পলাতক রয়েছে।

শনিবার বিকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত স্বর্ণালী’র চাচা সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, কয়েকদিন ধরে স্বর্ণালীর কাছে তার স্বামী আকবর আলী কয়েক লক্ষ টাকা যৌতুক দাবি করছিল। কিন্তু গৃহবধু বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে অস্বীকার করায় শনিবার দুপুরে ওই গৃহবধুকে পিটিয়ে হত্যা করে লাশ ফ্যানর সাথে ঝুলিয়ে রাখে বলে অভিযোগ করেন। পরে প্রতিবশীরা খবর পেয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষনা করেন। ঘটনার পর থেকে ওই গৃহবধুর স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে যায়।

নিহতের স্বজনদের অভিযোগ যৌতুকের জন্য পিটিয়ে হত্যা করেছে দাবি করায় মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বর্তমান সংবাদ/এসএইচ/জীবন


বর্তমান সংবাদ.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

নামাজের সময়সূচী

ওয়াক্ত শুরু জামাত
ফজর ৫-০৬ ৫-৪৫
জোহর ১২-১৪ ১-১৫
আসর ৪-২৩ ৪-৪৫
মাগরিব ৬-০৬ ৬-১১
এশা ৭-১৯ ৮-০০

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ